কউক এ ভূমি ব্যবহার ছাড়পত্রের জন্য আবেদন বিভিন্ন জায়গা পরিদর্শনে গেলেন চেয়ারম্যান

/কউক এ ভূমি ব্যবহার ছাড়পত্রের জন্য আবেদন বিভিন্ন জায়গা পরিদর্শনে গেলেন চেয়ারম্যান

কউক এ ভূমি ব্যবহার ছাড়পত্রের জন্য আবেদন বিভিন্ন জায়গা পরিদর্শনে গেলেন চেয়ারম্যান

আজ বিকেল ৪ টায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষে ভূমি ব্যবহার ছাড়পত্রের জন্য আবেদনকৃত ফাইলের মধ্যে যেসমস্ত আবেদন কারীকে রাস্তার সমস্যার কারনে এবং মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালার ব্যতয় হওয়ার কারণে ছাড়পত্র দেওয়া যাচ্ছেনা তাদের মধ্যহতে কিছু আবেদন কারীর জায়গা সরজমিনে পরিদর্শন করেন কউক চেয়ারম্যান লে: কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ।

এই সময় কউক চেয়ারম্যান আবেদনকারীদের বলেন, এই কক্সবাজার আপনাদের আমাদের, একে সুন্দর ভাবে গড়ে তুলতে হলে আপনাদের নিয়মের মধ্যে এসে রাস্তা বড় করে বিধি মোতাবেক বিল্ডিং করতে হবে । ভবিষ্যৎ প্রজন্মকে একটি পরিকল্পিত শহরে বসবাসের সুযোগ দিতে হবে, সকলকেই আইনের মধ্যে এসে রাস্তার জায়গা ছেড়ে দিতে হবে । প্রত্যেকটি রাস্তায় ও গলিতে যাতে এম্বুলেন্স ও ফায়ারসার্ভিসের গাড়ি অনায়াসে প্রবেশ করতে পারে তা নিশ্চিত করা হবে বলে যানান।

তিনি আরো বলেন যারা ইতিমধ্যে আইন অমান্য করে অনিয়মে বিল্ডিং করেফেলেছে তা নিয়মে আনতে যতটুকু ভাঙ্গা প্রয়োজন অতি দ্রুত ভাঙ্গার ব্যবস্থা করা হবে বলে যানান । এইসময় আবেদনকারীদের রাস্তা প্রসস্তকরন নিশ্চিতকল্পে ছাড়পত্র প্রদানের নির্দেশ প্রদান করেন ।
এই সময় সাথে ছিলেন কউক এর সদস্য (প্রকৌশল) লে. কর্ণেল আনোয়ার উল ইসলাম, নগর পরিকল্পনাবিদ সারোয়ার উদ্দিন আহমেদ, উপ-সহকারী প্রকৌশলী ইমতিয়াজুল হক সহ কর্মকর্তাবৃন্দ ।

By | 2017-09-18T05:05:42+00:00 August 21st, 2017|বার্তা, হেডলাইন|0 Comments

Leave A Comment