Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৯ মার্চ ২০১৯

পরিকল্পনা মন্ত্রণালয়, ভৌত অবকাঠামো বিভাগের সদস্য জনাব সুবীর কিশোর চৌধুরী কতৃক কউকের প্রকল্প পরিদর্শন।


প্রকাশন তারিখ : 2019-03-10

গত কাল ০৯/০৩/২০১৯ তারিখ পরিকল্পনা মন্ত্রণালয় ভৌত অবকাঠামো বিভাগের সদস্য জনাব সুবীর কিশোর চৌধুরী কক্সবাজার উন্নয়ন  কতৃপক্ষের বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন কক্সবাজার উন্নয়ন  কতৃপক্ষের এ সল্প সময়ের   মধ্যে বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন সত্যি প্রশংসনীয়।

 

তিনি কক্সবাজার উন্নয়ন  কতৃপক্ষের চলমান প্রকল্প “কক্সবাজার উন্নয়ন  কতৃপক্ষের  বহুতল ভবন নির্মাণ প্রকল্প” এবং “কক্সবাজার শহরের ঐতিহ্যবাহী লালদিঘী, গোলদিঘি ও বাজারঘাটা পুকুর পুনর্বাসনসহ ভৌত সুযোগ সুবিধার উন্নয়ন প্রকল্প” সহ  অন্যান্য  প্রস্তাবিত প্রকল্পসমুহের পরিদর্শন করেন এবং উক্ত প্রকল্পসমুহ অনুমোদন এবং বাস্তবায়নের সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন। এছাড়াও তিনি আধুনিক এবং পরিকল্পিত পর্যটন নগরী কক্সবাজার বাস্তবায়নের জন্য মাস্টার প্লানের উপর বিশেষগুরুত্ব  আরোপ করেন। এক্ষেএে পরিকল্পিত উন্নয়নের স্বার্থে সরকারী এবং বেসরকারি সকল দপ্তরকে সর্বাত্মক সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

এ সময় অন্যান্যদের  মধ্যে উপস্থিত ছিলেন লেঃ কর্নেল (অবঃ) ফোরকান আহমদ,চেয়ারম্যান কক্সবাজার উন্নয়ন  কতৃপক্ষ, লে: কর্ণেল মোহাম্মদ আনোয়ার উল ইসলাম, সদস্য (প্রকৌশল), কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ, আবু জাফর রাশেদ, সচিব (উপ-সচিব), কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ, এস এম কারুজ্জামান,

উপ-প্রধান ভৌত অবকাঠামো বিভাগ পরিকল্পনা মন্ত্রণালয়, মোঃ জাহাঙ্গীর আলী উপনগর পরিকল্পনাবিদসহ কক্সবাজার উন্নয়ন  কতৃপক্ষের কর্মকর্তা/ কর্মচারীবৃন্দ । 

 


Share with :

Facebook Facebook