মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১st জুন ২০২১

অবৈধ স্থাপনার বিরুদ্ধে কউকের উচ্ছেদ অভিযান: ভেঙ্গে দেয়া হলো ০৩ টি স্থাপনা


প্রকাশন তারিখ : 2021-05-31

গত ৩১ মে ২০২১ তারিখ সকাল ১০ থেকে বিকাল ৩টা পর্যন্ত কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব (উপ সচিব) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু জাফর রাশেদ এর নেতৃত্বে জেলা আনসারের ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সার্বিক সহযোগিতায় কক্সবাজার শহরের সৈকত পাড়া এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের সামনে কক্স-কুইন রিসোর্ট নামে অনুমোদনবিহীন ০২ তলা ভবন এবং টি.আর রিসোর্ট নামে অনুমোদনবিহীন ০২ তলা ভবন ভেঙ্গে দেয়া হয়। এছাড়া একই এলাকায় ঢাকা রেস্তোরা নামে অনুমোদনবিহীন ০১ তলা ভবন পুনরায় নির্মাণ করা হয় উক্ত স্থাপনা ভেঙ্গে দেয়া হয় এবং বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করা হয়। এ সময় তাদেরকে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ হতে অনুমোদন নিয়ে ভবন নির্মাণ করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

উক্ত অভিযানে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের অথরাইজড অফিসার, সহকারী অথরাইজড অফিসার, ইমারত পরিদর্শকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ ব্যাপারে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ বলেন, কক্সবাজারকে একটি আধুনিক ও পরিকল্পিত পর্যটন হিসেবে গড়ে তুলতে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ বদ্ধপরিকর। তাই পরিকল্পিত নগরী বাস্তবায়নে অবৈধ স্থাপনার বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।


Share with :

Facebook Facebook