Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ মে ২০১৯

দক্ষতা, সততা, সহমর্মিতা এবং সহযোগিতার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়াই হোক আমাদের সিয়াম সাধনার মূল উদ্দেশ্য -কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ইফতার মাহফিলে কউক চেয়ারম্যান ॥


প্রকাশন তারিখ : 2019-05-27

 

গত ২৬ মে ২০১৯ ইং রোজ রবিবার বিকাল ৫.৩০ টায় ওশান প্যারাডাইস হোটেল এন্ড রিসোর্ট এর বলরুমে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ইফতার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে কউক চেয়ারম্যান লে.কর্নেল (অব:) ফোরকান আহমদ, এলডিএমসি, পিএসসি উপস্থিত সুধীজনদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি উপস্থিত সবাইকে  পবিত্র মাহে রমজান উপলক্ষে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত হওয়ার জন্য কউকের সকল সদস্যের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন রমজান মাস হল সিয়াম সাধনার মাস। তাই এ সিয়াম সাধনার মাসে মহান আল্লাহ তা’আলা যেন আমাদের সকলের গুনাহ্্ ক্ষমা করেন সেজন্য আল্লাহর কাছে সবসময় ক্ষমা প্রার্থনা করা উচিত। এছাড়া  স্ব-স্ব অবস্থান থেকে সকলের দক্ষতা, সততা, সহযোগিতা এবং সহমর্মিতার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি। উক্ত ইফতার মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত শহীদের প্রতি এবং ১৯৭১ মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদ ও আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি আরো বলেন, গত বছরের ন্যায় এ বছর ও আপনাদের স্বপ্রণোদিত উপস্থিত দেখে আমি কৃতজ্ঞ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেজর জেনারেল মো: মাঈন উল্লাহ চৌধুরী, এডব্লিউসি, পিএসসি, জিওসি, ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কক্সবাজার, এয়ার কমোডর হাসান মাহমুদ খান, জিইউপি, এনএসডব্লিউসি, পিএসসি, এওসি, কক্সবাজার; ব্রিগেড কমান্ডারগণ, মো: আবুল কালাম, এনডিসি (অতিরিক্ত সচিব), শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার, কক্সবাজার, মো: কামাল হোসেন, জেলা প্রশাসক, কক্সবাজার; মোস্তাক আহমদ চৌধুরী, চেয়ারম্যান, জেলা পরিষদ, কক্সবাজার, এডভোকেট সিরাজুল মোস্তফা, সভাপতি, কক্সবাজার জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ, মুক্তিযোদ্ধা, জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


Share with :

Facebook Facebook