Wellcome to National Portal
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ সেপ্টেম্বর ২০২২

ন্যাশনাল ডিফেন্স কলেজের ক্যাপস্টোন কোর্সের টিমের সাথে কউক এর কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2022-09-15

১৪-০৯-২০২২ তারিখ বেলা ১২.০০ ঘটিকায় ন্যাশনাল ডিফেন্স কলেজের ক্যাপস্টোন কোর্সের সিনিয়র ডিরেক্টরিং স্টাফ (এসডিএস) মেজর জেনারেল মো: রাশেদ আমিন, ওএসপি, আরসিডিএস, এনডিসি, পিএসসি (এলপিআর) এর নেতৃত্বে ০৪ জন মাননীয় সংসদ সদস্য, বিজ্ঞ বিচারক, ০৪ জন অতিরিক্ত সচিব, নীতি নির্ধারক, আইন প্রণেতা, উদ্যোক্তা, মিডিয়া ব্যক্তিত্ব সহ ২৯ সদস্যের ক্যাপস্টোন কোর্সের টিমের সাথে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় কক্সবাজারকে একটি আন্তর্জাতিক মানের আধুনিক, পরিকল্পিত পর্যটন নগরী হিসেবে বাস্তবায়নের পরিকল্পনা তুলে ধরেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কমোডর মোহাম্মদ নুরুল আবছার, এনজিপি, এনডিসি, পিএসসি, বিএন (অব.)। কউক চেয়ারম্যান বলেন, পর্যটন নগরী কক্সবাজারকে বিশ্বমানের আধুনিক, পরিকল্পিত ও মডেল শহর হিসেবে বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে কক্সবাজারে বর্তমানে উন্নয়নের কর্মযঞ্জ চলমান আছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আমাদেরকে সমন্বিতভাবে কাজ করা প্রয়োজন। এছাড়া কউক চেয়ারম্যান মহোদয় তাঁর বক্তব্যে পর্যটন শিল্পের বিকাশ, ব্লু-ইকোনমি, জলবায়ু পরিবর্তন রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণসহ সর্বোপরি কক্সবাজারকে একটি স্বাস্থ্যকর নগরী হিসেবে বাস্তবায়নের উপর গুরুত্বারোপ করেন। উপস্থিত ব্যক্তিবর্গ কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এর দুরদর্শী চিন্তা ভাবনা এবং কক্সবাজারকে পরিকল্পিতরূপে সাজিয়ে তোলার মহৎ উদ্যোগকে স্বাগত জানান।

 

উল্লেখ্য, ক্যাপস্টোন কোর্স সদস্যদের সম্মানে বীচ গার্ডেন কনফারেন্স হল, জলতরঙ্গ, আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট, কক্সবাজার-এ নৈশভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


Share with :

Facebook Facebook