Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৫ সেপ্টেম্বর ২০১৯

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের আওতাধীন এলাকার সেবাগ্রহীতাদের সাথে গণশুনানী অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2019-09-25

গতকাল ২৪ সেপ্টেম্বর, ২০১৯ ইং বিকাল ৪ টায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের আওতাধীন এলাকার সেবাগ্রহীতাদের সাথে এক গণশুনানী কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ এর সভাপতিত্বে কউক সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, সহজ এবং নির্ধারিত সময়ের মধ্যে গ্রাহক সেবা নিশ্চিত করার জন্য কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ বদ্ধপরিকর। তারই অংশ হিসেবে সেবা সংক্রান্ত গ্রাহকদের সমস্যা সমূহ চিহ্নিত করে তা সমাধানের জন্য এ গণশুনানীর আয়োজন করা হয়েছে বলে তিনি জানান।

তিনি আরো বলেন, একটি বাসযোগ্য ও পরিকল্পিত পর্যটন নগরী বাস্তবায়নের জন্য সেবাগ্রহীতাদের সহযোগিতা খুবই প্রয়োজন। তাই ভূমি মালিকদেরকে ইমারত নির্মাণ বিধিমালা অনুসরণ করে ইমারত নির্মাণের জন্য অনুরোধ জানান। সভায় সেবাপ্রত্যাশীগণ তাদের নিজ নিজ সমস্যাসমূহ তুলে ধরেন এবং সভাপতি উক্ত সমস্যাসমূহ নিরসনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান। এ সময় ৯টি ইমারতের নকশা অনুমোদন এবং ০২টি ভূমি ব্যবহার ছাড়পত্র প্রদান করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব আবু জাফর রাসেদ এবং অথরাইজ্্ড অফিসারসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং আওতাধীন এলাকার সেবাগ্রহীতাগণ।


Share with :

Facebook Facebook